Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ার মটর মালিক গ্রূপের নতুন কমিটি

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

তিন বছর আগে গঠিত বাস কোচ ও মিনিবাস মালিকদের সমন্বয়ে গঠিত বগুড়া জেলা মটর মালিক গ্রুপ’ এর আহ্বায়ক কমিটির কিছু নেতা প্রতিশ্রুত নির্বাচন না দিয়ে ,সেই সাথে একবারও সাধারণ সভা না ডেকে ক্ষমতা কুক্ষিগত করে রাখায় বিক্ষুদ্ধ মালিকরা বিদ্রোহ করে নতুন কমিটি গঠন করেছে । গতকাল মঙ্গলবার দুপুরে বগুড়া সদরের চারমাথাস্থ কেন্দ্রীয় বাসটার্মিনাল এলাকায় অনুষ্ঠিত বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের মালিকরা বিশেষ তলবী সভা ডেকে সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে বিশিষ্ট পরিবহন ব্যবসায়ী শাহ আকতারুজ্জামান ডিউককে সভাপতি ও আমিনুর ইসলামকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করেছে।
তলবী সভায় জানানো হয়, তিন বছর আগে ২০১৫ সালে গঠিত আহ্বায়ক কমিটির কিছু নেতা পুর্ব প্রতিশ্রুত ৯০ দিনের মধ্যে নির্বাচন না করে তালবাহানা করছিল। ৯০ দিনের জন্য গঠিত ওই আহবায়ক কমিটিকে চিরস্থায়ী করার জন্য মামলাও করা হয়েছিল পরিকল্পিতভাবে। ফলে ওই মামলার হোতা হিসেবে চিহ্নিত মোটর মালিক এ্যাড. মাহবুব আলম শাহীনকে তলবী সভায় সিদ্ধান্ত মোতাবেক বহিস্কার করা হয়। বিশেষ এই তলবী সভায় সভাপতিত্ব করেন বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের সাবেক সভাপতি শাহ্ আকতারুজ্জামান ডিউক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন কমিটি

১৩ ফেব্রুয়ারি, ২০২২
৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ