Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৪ ফাল্গুন ১৪২৫, ১০ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

মিরপুরে গ্যাস লাইনে বিস্ফোরণে ১০ পোশাক শ্রমিক আহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৮, ২:২২ এএম

রাজধানীর মিরপুর ১৩ নম্বর সেকশন এলাকায় গ্যাস লাইনের পাইপ বিস্ফোরিত হয়ে ১০ পোশাক শ্রমিক আহত হয়েছেন। গতকাল সকাল পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে নাজমা (৩০) নামের এক নারী শ্রমিককে প্রথমে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে তাঁকে ঢাকা ডেন্টাল হাসপাতালে পাঠানো হয়েছে।
আহত নারীর সহকর্মী সুমন জানান, তারা মিরপুর ১৩ নম্বর সেকশনের ওপেক্স গার্মেন্টস নামের একটি পোশাক কারখানায় কাজ করেন। সকালে শ্রমিকেরা কাজে যোগ দিতে কারখানার দরজা দিয়ে ভেতরে প্রবেশের সময় কারখানার গ্যাস লাইনের পাইপে বিকট শব্দে বিস্ফোরণ হয়। তবে কোন বিস্ফোরণের পর কোন ধরণের অগ্নিকাÐের ঘটনা ঘটেনি। বিস্ফোরনের সময় পাইপ ছিটকে গায়ে শ্রমিকদের মাথায় লেগে কয়েকজন আহত হন। তাদের মধ্যে ৯ জনকে স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এ ছাড়া নাজমার মাথায় আঘাত থাকায় তাঁকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়। পরবর্তীতে তাকে ঢাকা ডেন্টাল হাসপাতালে স্থানন্তর করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিরপুর

১২ জানুয়ারি, ২০১৯
১১ ডিসেম্বর, ২০১৭

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ