Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ নভেম্বর ২০১৮, ০৪ অগ্রহায়ণ ১৪২৫, ০৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

রাজধানীতে মাদকবিরোধী অভিযান মাদকসহ গ্রেফতার ১১৭

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৮, ২:২২ এএম

রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযানে মাদক সেবন ও বিক্রির অপরাধে ১১৭ জনকে গ্রেফতার করেছে ডিএমপি ও র‌্যাব। ডিএমপি’র সংশিষ্ট থানা ও গোয়েন্দা পুলিশ এবং র‌্যাব-৪ পৃথকভাবে এ অভিযান চালায়।
ডিএমপির ডিসি (মিডিয়া) মো. মাসুদুর রহমান জানান, সোমবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত মাদকবিরোধী অভিযানে ৭১ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযানে ৯২৫ পিস ইয়াবা ট্যাবলেট, ২ কেজি ২৩২ গ্রাম ৩৩৮০ পুরিয়া হেরোইন, ২ কেজি ৬০ গ্রাম ১৫০ পুরিয়া গাঁজা, ২ বোতল ফেন্সিডিল, ২০ বোতল দেশি মদ ও ২০টি ইনজেকশন উদ্ধার করা হয়। মাদক আইনে তাদের বিরুদ্ধে ৫১টি মামলা করা হয়েছে।
এদিকে, র‌্যাব-৪ এর অপস অফিসার এএসপি সাজেদুল ইসলাম সজল জানান, সোমবার মিরপুর, দারুসসালাম ও শাহ আলী এলাকায় মাদকবিরোধী অভিযানে ৪৬ জনকে গ্রেফতার করা হয়েছে। পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম ৩৪ জনকে বিভিন্ন মেয়াদে সাজা, ১১ জনকে ৪৮ হাজার ৫০০ টাকা জরিমানা এবং একজনের বয়স কম থাকায় তাকে গাজীপুরের কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ