Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

আটক করার কয়েক ঘণ্টা পরেই ঢাবি ছাত্রীকে ছেড়ে দিল পুলিশ

ঢাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৮, ১০:২৪ এএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রী শেখ তাসনিম আফরোজ ইমিকে জিজ্ঞাসাবাদের পর মুচলেকা নিয়ে ছেড়ে দিয়েছে পুলিশ। মঙ্গলবার রাত ১১টার পর তাকে ছেড়ে দেয়া হয়।

ঢাকা মহানগর পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার মাসুদুর রহমান বলেন, সম্প্রতি বিভিন্ন সময়ে ফেসবুকে বিভিন্ন কন্টেন্ট ছড়ানোয় ওই ছাত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছিল। মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেয়া হয়েছে।

ইমি সমাজবিজ্ঞান বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি জামালপুর জেলায়।

এর আগে সন্ধ্যা ৭টার দিকে শামসুন্নাহার হলের সামনে থেকে ইমিকে আটক করা হয়। তিনি কোটা সংস্কার আন্দোলনের সক্রিয় কর্মী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যা ৭টার দিকে একটি মাইক্রোবাসে সাদা পোশাকে একদল লোক আসে। ওই সময় ইমি হলের সামনে চা পান করছিলেন। সাদা পোশাকের লোকদের একজন বলেন- ‘স্যারের সঙ্গে আপনাকে কথা বলতে হবে’। একথা বলে তাকে গাড়িতে তুলে নিয়ে যাওয়া হয়।

প্রসঙ্গত, কোটা সংস্কার আন্দোলনের সংগঠন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের সাত যুগ্ম-আহ্বায়ক বর্তমানে কারাগারে রয়েছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনে হামলাসহ একাধিক মামলায় তারা আসামি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ