Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার ৬০

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদক সেবন ও বিক্রির অপরাধে ৬০ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ও র‌্যাব। গত মঙ্গলবার সকাল ৬টা থেকে গতকাল পর্যন্ত এ অভিযান চলে।
ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান জানান, ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫৯ জনকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে ১ হাজার ৭৪৩ পিস ইয়াবা ট্যাবলেট, ৭৫৮ গ্রাম ৪০৪ পুরিয়া হেরোইন, ৬১ কেজি ৭৫০ গ্রাম গাঁজা ও ৮ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৩৮টি মামলা করা হয়েছে।
বিদেশি মদসহ আটক ১: এদিকে, আমদানি নিষিদ্ধ বিদেশি মদ ও বিয়ারসহ মো. মনির হোসেন (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৩। গতকাল সকাল ১০টার দিকে রাজধানীর খিলগাঁও বিশ্বরোড এলাকার খিদমাহ হাসপাতালের সামনে থেকে তাকে আটক করা হয়।
চেকপোস্টে তল্লাশি করে একটি টয়োটা গাড়ির ব্যাক ডালা থেকে ২৩০ ক্যান বিদেশি বিয়ার, ৫৪ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। র‌্যাব-৩ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল মো. এমরানুল হাসান এ তথ্য নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২২ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ