Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে শিশুশিক্ষার্থীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৮, ১২:০৬ এএম

ঢাকার সাভারের নিখোঁজের এক দিন পর শিশু শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার চার সহপাঠীকে আটক করেছে পুলিশ। গতকাল সকালে সাভারের বংশী নদীর তীরে ভাগলপুর ঘাটের কাছ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত রোহান ইসলাম আবিদ (৮) সাভার পৌর এলাকার তালবাগ মহল্লার আফজাল হোসেনের পুত্র। সে স্থানীয় কিডস ইউনিভার্সিটির পিএসসি ফ্যাকাল্টির প্রথম বর্ষের শিক্ষার্থী। পরিবারের বরাত দিয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) এনামুল হক বলেন, বুধবার দুপুরের পর থেকে নিখোঁজ হয় আবিদ। 

দুই দিন আগে আবিদের সাথে ঝগড়া হয় তারই সহপাঠী প্রতিবেশী গোলাম আজম। বুধবার দুপুর পর্যন্ত আবিদ তার সহপাঠী গোলাম আজম, রাহুল ও রহিমের সাথেই ছিল। বৃহস্পতিবার সকালে সাভারের বংশী নদীর তীরে ভাগলপুর ঘাটের কাছে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। শিশুটিকে ঘাড় মটকে হত্যা করা হয়েছে বলে পুলিশ ধারণা করছে। এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের চার সহপাঠীকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ