Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে হলে চিকিৎসা শিক্ষার মানোন্নয়নের বিকল্প নেই

-রামেবি উপাচার্য

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৮, ১২:০৬ এএম


রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (রামেবি) উপাচার্য অধ্যাপক ডা. মাসুম হাবিব বলেছেন, । চিকিৎসা শিক্ষার মানোন্নয়নে তিনি বহু দূরদর্শি উদ্যোগ গ্রহন করেন। এরমধ্যে অন্যতম হলো চিকিৎসকদের প্রথম শ্রেণির মর্যাদা প্রদান। আর বঙ্গবন্ধুর সেসব উদ্যোগ বাস্তবায়নের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি চিকিৎসা সেবার মানোউন্নয়নে নার্সদের দ্বিতীয় শ্রেণীর মর্যাদা দিয়েছেন। আসুন আমরা সবাই মিলে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার কাজে আত্মনিয়োগ করি।
রামেবির অস্থায়ী কার্যালয়ের সভাকক্ষে আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনা করতে গিয়ে তিনি এসব কথা বলেন। আলোচনা সভায় সভাপতিত্ব করেন রামেবির কলেজ পরিদর্শক ডা. রাগিব আহসান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ডা. নাজমুল হাসনাইন সিরাজী, রাজশাহী নার্সিং কলেজের সাবেক অধ্যক্ষ মনিজ্জা খাতুন, ইসলামী ব্যাংক নার্সিং কলেজের অধ্যক্ষ মেজর (অব:) ডালিম, উদয়ন নার্সিং কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) রওশন আরা, ডায়াবেটিক এসোসিয়েশন নার্সিং কলেজের অধ্যক্ষ সাদেকা খাতুনসহ রাজশাহীর বিভিন্ন মেডিকেল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, রামেবির কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। আলোচনা সভা সঞ্চালনা করেন রামেবির সেকশন অফিসার জামাল উদ্দীন। সভা শেষে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন, হাফেজ মাওলানা মো: রেজাউল করিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু

১৯ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন