Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

কোরবানি ঈদে ব্যাপক সাড়া ওয়ালটনের গ্লাস ডোর ও ডিপ ফ্রিজ

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৮, ১২:০৬ এএম

আর ক’দিন পরেই ঈদুল আযহা বা কোরবানি ঈদ। কোরবানির গোসত সংরক্ষণের পাশাপাশি সারা বছরের প্রয়োজন মিটানোর তাগিদে এ সময়ে ফ্রিজ কেনেন ক্রেতারা। তাই কোরবানি ঈদের আগে দেশে ফ্রিজ বিক্রি ও চাহিদা বেড়েছে উল্লেখযোগ্যহারে। তবে, এই ঈদে বিপুল পরিমানে বিক্রি হচ্ছে ওয়ালটন ফ্রিজ। গ্রাহক পছন্দের শীর্ষে উঠে এসেছে ওয়ালটনের টেম্পারড গ্লাস ডোরের ফ্রস্ট রেফ্রিজারেটর ও ডিপ ফ্রিজ।
সূত্রমতে, কোরবানি ঈদে ফ্রিজের বাড়তি চাহিদাকে ঘিরে ৫ লাখ ফ্রিজ বিক্রির টার্গেট নিয়েছিল ওয়ালটন। টার্গেট পূরণে ১৪৫ মডেলের ফ্রস্ট, নন-ফ্রস্ট, স্মার্ট এবং ডিপ ফ্রিজ বাজারে ছেড়েছে দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন। এর মধ্যে নতুন এসেছে ৫৩ মডেলের ফ্রিজ। এসব ফ্রিজের মধ্যে ব্যাপক গ্রাহকপ্রিয়তা অর্জন করেছে চোখ ধাঁধানো ডিজাইনের টেম্পারড গ্লাস ডোরের ফ্রিজ। পাশাপাশি, ঈদকে ঘিরে ওয়ালটন ডিপ ফ্রিজের বিক্রিও ব্যাপক বেড়েছে। ফলে, এরইমধ্যে কোরবানি ঈদের ফ্রিজ বিক্রির লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে দেশীয় প্রতিষ্ঠানটির।
কর্তৃপক্ষের প্রত্যাশা- ফ্রিজ বিক্রির ধারবাহিকতা বজায় থাকলে ঈদ শেষে বিক্রি ৬ লাখে পৌঁছবে।
এদিকে ‘ঈদের খুশি জমবে ভারী, নতুন গাড়ির ছড়াছড়ি’ এই স্লোগানে গত জুলাই মাসের ১ তারিখ থেকে দেশব্যাপী ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। এর আওতায় দেশের যে কোন ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুম থেকে ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন নতুন গাড়ি, ফ্রিজ, টিভি, এসিসহ অসংখ্য পণ্য সম্পূর্ণ ফ্রি। ওই সব সুবিধা না মিললেও পাচ্ছেন নিশ্চিত ক্যাশব্যাক। ক্রেতারা এসব সুবিধা পাবেন আগামি কোরবানি ঈদ পর্যন্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়ালটন


আরও
আরও পড়ুন