Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে রাজু হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৮, ১২:০৬ এএম

সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ প্রচার সম্পাদক ফয়জুল হক রাজু হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সিলেট ছাত্রদলের উদ্যোগে নগরীতে বিক্ষোভ মিছিল বের করা হয়। গতকাল বৃহস্পতিবার দুপুর ৩টায় নগরীর প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে আম্বরখানা পয়েন্টে গিয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তারা বলেন, ফয়জুল হক রাজু ছিলেন ছাত্রদলের একনিষ্ট কর্মী। বর্তমান জেলা ও মহানগর ছাত্রদলের অযোগ্য কমিটির বিরুদ্ধে তার সোচ্চার ভূমিকা ছিল। তাকে সন্ত্রাসীবাহিনী দিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়। রাজু হত্যাকারীদের গ্রেফতারে কোন টালাবাহানা সহ্য করা হবে না। হত্যাকান্ডের পর আজ অবধি হত্যার মূল হোতাদের গ্রেফতার করা হয়নি। অনতিবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার করে ফাঁসির দাবি করেন নেতৃবৃন্দ।
মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আশরাফুল উদ্দিন রুবেল ও এমসি কলেজ ছাত্রদলের আহ্বায়ক বদরুল আজাদ রানার পরিচালনায় সভাপতির বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি (পদত্যাগকারী) নজরুল ইসলাম।
অন্যান্যর মাঝে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক আজিজুল হোসেন আজিজ, শামীম আহমদ, মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি অর্পণ ঘোষ, জেলার সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান মুন্না, মহানগরের সাবেক যুগ্ম সম্পাদক সুচীত্র চৌধুরী বাবলু, জেলার যুগ্ম সম্পাদক জাকির আহমদ, রেজওয়ান আহমদ, জেলা যুবদল নেতা সাইদুল ইসলাম হৃদয়, মহানগরের সাবেক সহ সাধারণ সম্পাদক আব্দুল মন্নান, একরাম আহমদ, বেলাল আহমদ, সমর আলী প্রমুখ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ