Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে অপহরণের চেষ্টা আটক ৩

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৮, ১২:০৬ এএম

সিলেট নগরীর দক্ষিণ সুরমার তেলিবাজারে প্রেমিকাকে জোরপূর্বক অপহরণকালে প্রেমিকসহ ৩ জনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে জনতা। গতকাল বৃহস্পতিবার দুপুর সোয়া ১টায় তেলিবাজার পয়েন্টে এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, প্রেমিক ইমরান আহমদ (২৬) চন্ডিপুল সিএনজি স্ট্যান্ডের চালক। সে গোটাটিকর এলাকার নজরুল ইসলামের ছেলে। প্রাথমিক স্বীকারোক্তিতে সে পুলিশকে জানায়, নুরজাহান ডিগ্রি কলেজের ছাত্রী রহিমা খাতুন নিপার সাথে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল।
কয়েকদিন থেকে মেয়ে ছেলেকে এড়িয়ে চলায় ছেলে তার বন্ধুদের নিয়ে মেয়ের গতিবিধি লক্ষ্য করে আসছিল। গতকাল বৃহস্পতিবার দুপুরে মেয়ে কলেজ থেকে নানার বাড়ি বলদী যাবার পথে সিএনজি নিয়ে তেলিবাজারে আগে থেকে ওঁৎ পেথে থাকা ইমরান বন্ধুদের সহায়তায় ছাত্রীকে জোরপূর্বক নিয়ে যায়। ঘটনা প্রত্যক্ষকারীরা একপর্যায় গাড়িটি ধাওয়া করে সিলেট-সুনামগঞ্জ রোডের লতিপুর নামকস্থান থেকে অপহরণকারীদে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দেয়।
এ ব্যাপারে কথা হয় দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ খায়রুল ফজলের সাথে। তিনি বলেন, এক কলেজ ছাত্রীকে অপহরণ করে পালিয়ে যাওয়ার সময় জনতা আটক করে পুলিশে দেয়। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ