Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫, ১৫ মুহাররাম ১৪৪০ হিজরী‌

বনানীতে দুই শিশুকে নিপীড়নের অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৮, ১২:৫৬ এএম

রাজধানীর বনানী এলাকার কড়াইল বস্তিতে দুই শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে। শিশু দুটি সম্পর্কে আপন বোন। তাদের একজনের বয়স ৯ ও অপরজনের বয়স ৪ বছর। গতকাল রাত ৯টার দিকে শিশু দুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন তাদের মা। ঘটনার পর অভিযুক্ত প্রতিবেশী আবুল কালাম (৬৫) পালাতক রয়েছেন। বড় মেয়েটি স্থানীয় একটি এনজিও স্কুলের তৃতীয় শ্রেণী ও ছোট মেয়েটি প্রথম শ্রেণীতে পড়ে।

মা অভিযোগে জানান, তার স্বামী মুদি দোকানী। গত ৪ দিন আগে ঠান্ডা পানির খাওয়ানোর প্রলোভন দেখিয়ে অভিযুক্ত কালাম তার বড় মেয়েকে বাসায় নিয়ে নিপীড়ন চালায়। মেয়েটিকে ভয় দেখানোর কারণে প্রথমে কিছুই জানায়নি। এর দুদিন পর আবারও ছোট মেয়েকে নিয়ে একইভাবে নিপীড়ন চালায় কালাম। ঘটনার পর ছোট মেয়েটি কাঁদতে কাঁদতে বাসায় এসে তার কাছে ঘটনা খুলে বলে। পরে তিনি বিষয়টি কালামের স্ত্রীকে জানালে তিনি ঘটনা বিশ্বাস না করে উল্টো তাকে শাসায়। পরবর্তীতে ঘটনা জানাজানি হলে কালাম পালিয়ে যায়। ওই মা আরও বলেন, বিষয়টি তিনি বনানী থানায় অবহিত করলেও থানা থেকে কোন ধরণের সহযোগিতা পাননি। পরে গতকাল রাতে শিশু দুটিকে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন। এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, শিশু দুটিকে হাসপাতালের জরুরী বিভাগে আনা হলে চিকিৎসকরা তাদেরকে গাইনি ওর্য়াডে ভর্তি করেন। ঘটনার সতত্যা যাচাইয়ে বনানী থানায় বারবার কল করেও ওসির সাথে কথা বলা সম্ভব হয়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ