Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মুহাররাম ১৪৪০ হিজরী‌

হোটেল আমারীতে মদ-বিয়ার জব্দ

মাদকবিরোধী অভিযান রাজধানীতে গ্রেফতার ৪২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৮, ১২:৫৮ এএম

রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদক সেবন ও বিক্রির অপরাধে ৪২ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। গত বুধবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে। এদিকে গতকাল রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর রাজধানীর গুলশানের হোটেল আমারীতে মাদকবিরোধী অভিযান চালিয়ে বিপুল পরিমান বিদেশী মদ ও বিয়ার জব্দ করে।

ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান জানান, নগরীর বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪২ জনকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৯৯৪ পিস ইয়াবা ট্যাবলেট, ৪০৫ গ্রাম ১০০ পুরিয়া হেরোইন, ৩৭৫ গ্রাম গাঁজা, ১০ বোতল ফেন্সিডিল, ৮ বোতল দেশী মদ ও ৩০টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ২৪টি মামলা করা হয়েছে।
এদিকে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর রাজধানীর গুলশানের হোটেল আমারীতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে হোটেলের বার থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার উদ্ধার করেছে। গতকাল রাত পৌনে ৮টার দিকে অভিযান শুরু হয়।
সংস্থাটির সহকারী পরিচালক মোহাম্মদ খুরশিদ আলম জানান, অভিযানকালে জব্দকৃত মাদক দ্রব্যে বিষয়ে হোটেল কতৃপক্ষ কোন কাগজপত্র দেখাতে পারেনি। তবে তাদের বারের লাইসেন্স রয়েছে। বৈধ কাগজ দেখাতে পারলে এগুলো ফিরিয়ে দেওয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ