Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫, ১৩ মুহাররাম ১৪৪০ হিজরী‌
শিরোনাম

ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে ফারিয়া রিমান্ডে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৮, ৫:৫৩ পিএম

ফেসবুকে ছাত্র আন্দোলন নিয়ে ‘উস্কানিমূলক’ পোস্ট ও ‘গুজব’ ছড়ানোর অভিযোগে গ্রেফতার কফি হাউজের মালিক ফারিয়া মাহজাবিনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (১৭ আগস্ট) তাকে ঢাকা মহানগর হাকিম একেএম মঈন উদ্দিন সিদ্দিকীর আদালতে হাজির করে পুলিশ। এ সময় রাজধানীর হাজারীবাগ থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বৃহস্পতিবার (১৬ আগস্ট) রাত পৌনে ১১টার দিকে হাজারীবাগ থানার হাজী আফসার উদ্দিন রোডের একটি বাসা থেকে তাকে আটক করে র‌্যাব-২। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন, ফেসবুক আইডি প্রোফাইল ও অডিও ক্লিপের একটি প্রিন্ট কপি উদ্ধার করা হয়। ফারিয়া নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে পড়া লেখা করেছেন।



 

Show all comments
  • jalal ১৭ আগস্ট, ২০১৮, ৭:০৯ পিএম says : 0
    I Hope this kind of woman must go jail for so long . They really need big punishment. she must stay in jail for many years
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ