Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

না.গঞ্জে র‌্যাবের অভিযানে ৭ মাদক ব্যবসায়ী আটক

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৮, ৭:১৯ পিএম

নারায়ণগঞ্জে মাদকবিরোধী অভিযানে ৭ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। অভিযানে জব্দ করা হয়েছে গাঁজা, মাদক বিক্রির নগদ টাকা ও ৭টি মোবাইল ফোন।
আজ শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের বন্দরের রাজবাড়ী এলাকা থেকে ওই সাত মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
আটকরা হলেন- মজিবর রহমের ছেলে পলাশ (৩৭), মৃত কাঞ্চনের ছেলে জুয়েল (২৮), মৃত মানিক চন্দ্রের ছেলে শ্রী গোবিন্দ (৪৩), মোসলেম উদ্দিনের ছেলে খোকন (২৮), মৃত ইসমাইলের ছেলে ঠান্ডু (৩৫), মৃত জাহিদুলের ছেলে সুমন (২৮), মৃত আমির মিয়ার ছেলে সোহেল মিয়া (৩৬)। আটক সবাই বন্দরের রাজবাড়ী এলাকার বাসিন্দা।
র‌্যাব ১১ সিপিএসসি-এর এএসপি বাবুল আখতার জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিক্রির সময় হাতেনাতে সাত মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এরা নানাভাবে মাদক বিক্রি করে আসছিলেন। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
তিনি জানান, অভিযানকালে তাদের কাছ থেকে ১ কেজি ২০০ গ্রাম গাঁজা, মাদক বিক্রির নগদ ১১ হাজার ১২০ টাকা ও এ কাজে ব্যবহৃত ৭টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ