Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

কোরবানির পশুবাহি গাড়ি নিয়ে কোন বিশৃঙ্খলা ছাড় দেয়া হবে না -আইজিপি

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৮, ৭:২৮ পিএম

এবারের ঈদে পশুবাহী ট্রাকগুলো যাতে বাঁধা ছাড়াই নির্বিঘ্নে নিজ গন্তব্যে যেতে পারে সেজন্য পুলিশ তৎপর রয়েছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. জাবেদ পাটোয়ারী। তিনি বলেছেন, কোরবানির পশুবাহী গাড়ি নিয়ে কোন বিশৃঙ্খলা হলে এবার ছাড় দেয়া হবে না।
শুক্রবার বিকেলে নবীনগর-চন্দ্রা মহাসড়কে যানজট পরিদর্শনে এসে আশুলিয়ার বাইপাইলে সাংবাদিকদের একথা বলেন পুলিশ প্রধান।
এর আগে ঢাকা জেলা পুলিশের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় পুলিশ মহাপরিদর্শককে।
এসময় তিনি আরো বলেন, প্রতি বছর পশুবাহী গাড়ী গুলো হাটে যাওয়ার সময় রাস্তায় জোর করে তাদের অন্য হাটে নেওয়া হয়। কিন্তু এবছর পুলিশের তৎপরতায় সড়কের কোথাও পশুবাহী ট্রাক আটকানো হচ্ছে না। বেপারীরা প্রয়োজনে নির্দিষ্ট হাটের ব্যানার গাড়িতে লাগিয়ে নিতে পারবেন, প্রয়োজনে পুলিশ তৎপর রয়েছে বলেও জানান তিনি।
এছাড়া ঈদে বিভিন্ন শিল্প কারখানার শ্রমিক যাতে তাদের ন্যায্য মজুরী পান ও কোন বিশৃঙ্খলা সৃষ্টি না হয়, সে লক্ষ্যে কারখানার মালিকদের প্রতি অনুরোধ করেন পুলিশের এই মহাপরিদর্শক।
সড়ক পরিদর্শনকালে এসময় তার সাথে ঢাকা রেঞ্জের ডিআইজি আব্দুল্লাহ আল মামুন, জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান, ঢাকা শিল্প পুলিশ-১ এর পরিচালক সানা শামীনুর রহমান শামীম, ঢাকা জেলার অতিরিক্তি পুলিশ সুপার সাইদুর রহমানসহ পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইজিপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ