Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

কলাপাড়ায় স্কুল ছাত্রী হত্যার ঘটনায় সৎ মা গ্রেফতার

কলাপাড়া(পটুয়াখালী)সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৮, ৮:১২ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় স্কুল ছাত্রী ইভা হত্যার অভিযোগে সৎ মা সালমা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। এই কয়দিন জিজ্ঞাসাবাদের জন্য আটক রাখলেও বৃস্পতিবার রাতে তাকে গ্রেফতার দেখিয়ে শুক্রবার সাত দিনের রিমান্ড চেয়ে উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করেছে। এছাড়া এ মামলায় পুলিশ কাওসার ঘরামী (২২) নামের এক যুবককে বৃহস্পতিবার দুপুরে গ্রেফতার করে। তাকেও আদালতে প্রেরণ করে সাত দিনের রিমান্ড চেয়েছে পুলিশ। তবে আদালত কোন নির্দেশনা দেননি বলে মহিপুর থানার এসআই হাফিজুর রহমান সাংবাদিকদের জানিয়েছেন। 

জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে একদল অজ্ঞাত দুর্বৃত্ত নিহত ছাত্রীর ঘরে প্রবেশ করে পালাক্রমে ধর্ষণ করলে অচেতন হয়ে পড়ে। গোপনাঙ্গ থেকে অতিরিক্ত রক্তক্ষরণে শঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে কুয়াকাটা হাসপাতালে নেয়ার পথে মারা যায়। এ ঘটনায় গত বুধবার নিহত ছাত্রীর বাবা ইসমাইল ঘরামী অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে ধর্ষণ ও হত্যার অভিযোগে একটি মামলা করেছেন। পুলিশ নিহত ছাত্রীর সৎ মা সালমা বেগমকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক রাখে।
উল্লখ, নিহত ইভা উপজেলার মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী।
অতিরিক্ত পুলিশ সুপার(কলাপাড়া সার্কেল)মো.জালাল আহম্মেদ সাংবাদিকদের জানান, খুব শীঘ্রই প্রকৃত দোষীদের আটক করে আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ