Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫, ১৫ মুহাররাম ১৪৪০ হিজরী‌

ভিজিএফের চাল আটক

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

নীলফামারীর ডোমার উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের ভিজিএফ কার্ডের ৮৮ বস্তা চাল আটক করা হয়েছে। এ সময় তিনটি গোডাউন ঘর সিলগালা করা হয়। জানা গেছে, পবিত্র ঈদুল আজহা উপলক্ষে গত বৃহস্পতিবার ডোমার উপজেলার কয়েকটি ইউনিয়নে ভিজিএফের চাল বিতরণ করা হয়। ভিজিএফের বিতরনকৃত চাল কেনা-বেচা না করার জন্য মাইকিং করেন উপজেলা প্রশাসন।
প্রশাসনের এ নির্দেশ উপেক্ষা করে কয়েকজন চাল ব্যবসায়ী চাল ক্রয় করে গোডাউনে মজুদ করে রাখেন। গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার উম্মে ফাতিমা ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান বিকেল থেকে গভীর রাত পর্যন্ত ওই ইউনিয়নে অভিযান চালিয়ে আলতাফ হোসেনের গোডাউন থেকে ১৪ বস্তা, আফজাল হোসেন চৌকিদারের গোডাউন থেকে ৬৫ বস্তা এবং বাবলুর গোডাউন থেকে ৯ বস্তা ভিজিএফের চাল জব্দ করে তিনটি গোডাউন সিলগালা করেন। উম্মে ফাতিমা বলেন, আটককৃত চালগুলো ভিজিএফ কর্মসূচির। উপজেলা চাল বিতরণ কমিটির সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর