Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুলিশ স্বামীর ফাঁসি দাবিতে মানববন্ধন

স্ত্রী হত্যার অভিযোগ

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে স্ত্রী হত্যার অভিযোগে পুলিশের এএসআই মামুনের বিচার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে নিহত শিল্পী বেগমের গ্রামবাসী। গতকাল শুক্রবার সকাল ১১টায় মির্জাপুর পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় এ কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে উপস্থিত গ্রামবাসী অভিযোগ করেন, গত সোমবার বিকেলে মির্জাপুর উপজেলা সদরের বাওয়ার কুমারজানী গ্রামে নিজ বাড়িতে এএসআই মামুন তার স্ত্রী শিল্পী বেগমকে কুপিয়ে হত্যা করে নাটক সাজিয়ে নিজেকে নির্দোষ প্রমাণের চেষ্টা করে। এদিকে আহত এএসআই মামুন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কমল সরকার জানিয়েছেন। নিহত শিল্পীর ভাই মোস্তফা বাদী হয়ে মামুন, তার ছোট ভাই সানি বাবা আবুল কাশেম মা অজুফা বেগমকে আসামি করে মির্জাপুর থানায় মামলা করেন। মামলার পর পুলিশ মামুনের বাবা আবুল কাশেম এবং মা অজুফা বেগমকে গ্রেফতার করে।
মামুনের বাবা আবুল কাশেম তার ছেলের বউ ও ছেলেকে নিজে কুড়াল দিয়ে কুপিয়েছেন বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন বলে মির্জাপুর থানা ওসি এ কে এম মিজানুল হক জানিয়েছেন। পরে মঙ্গলবার বিকেলে তার জবানবন্দি রেকর্ড করার জন্য তাকে টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট রুপন কুমার দাসের আদালতে হাজির করা হয়। এদিকে এএসআই মামুনকে গ্রেফতার না করায় শিল্পীর গ্রামের দুই শতাধিক নারী পুরুষ ও শিশু-কিশোর বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা সদরে আসেন। পরে তারা মির্জাপুর পুরাতন বাসস্ট্যান্ডে মানববন্ধন ও সড়ক অবরোধ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ