Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

ওয়ালটন ঈদ মেগা ক্যাম্পেইনে প্রতিদিনই নতুন গাড়ি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

পুরোদমে চলছে কেনাকাটা। কোরবানির পশু কেনার পাশাপাশি অনেকেই কিনছেন ফ্রিজ, টিভি কিংবা এসি। আর এসব পণ্যের ক্রেতাদের ঈদ আনন্দ বাড়িয়ে দিতে ‘ডিজিটাল ক্যাম্পেইন’-এ নতুন সুবিধা যুক্ত করেছে ওয়ালটন। এখন ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনে প্রতিদিনই থাকছে নতুন গাড়ি। রয়েছে হাজার হাজার মোটরসাইকেল, টিভি, ফ্রিজ কিংবা এসি পাওয়ার সুযোগও।
ওয়ালটন সূত্রে জানা গেছে ‘ঈদের খুশি জমবে ভারি, নতুন গাড়ির ছড়াছড়ি’ স্লোগান নিয়ে ১ জুলাই থেকে শুরু হয় ‘ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন’। ক্রেতাদের কাছে ব্যাপকভাবে সমাদৃত হওয়ায় ‘ঈদের খুশি জমবে ভারি, ঈদ ক্যাম্পেইনে আরো বাড়াবাড়ি’ স্লোগান নিয়ে এবার প্রতিদিনই নতুন গাড়ি দেয়ার ঘোষণা দিয়েছে ওয়ালটন। গতকাল শুক্রবার থেকে প্রতিদিনই নতুন গাড়ি পাবেন একজন ক্রেতা। এ সুযোগ থাকছে ঈদুল আজহা বা কোরাবনির ঈদের আগের দিন পর্যন্ত।
উল্লেখ্য, এ পর্যন্ত ওয়ালটন ফ্রিজ কিনে নতুন গাড়ি পেয়েছেন ঢাকায় কর্মরত কিশোরগঞ্জের পুলিশ কনস্টেবল আরাধন চন্দ্র সাহা, চট্টগ্রামের গৃহিণী সীমা শীল ও একই এলাকার কাপড়ের দোকানি টিশু দাশ এবং রংপুরের পীরগঞ্জের কৃষক টিটু মিয়া। এখন প্রতিদিনই এ তালিকায় যুক্ত হতে যাচ্ছে নতুন আরেকজন ক্রেতার নাম।
ওয়ালটন বিপণন বিভাগের প্রধান এমদাদুল হক সরকার জানান, ঈদুল আযহা বা কোরবানির ঈদ ফ্রিজ বিক্রির প্রধান মৌসুম। কোরবানির গোসত সংরক্ষণের পাশাপাশি সারা বছরের প্রয়োজন মিটানোর তাগিদে এ সময়ে ফ্রিজ কেনেন ক্রেতারা। তাই কোরবানি ঈদের আগে দেশে ফ্রিজ বিক্রি ও চাহিদা বেড়েছে উল্লেখযোগ্যহারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদ


আরও
আরও পড়ুন