Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের প্রশিক্ষণ কর্মশালা

| প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডে ট্রেইনিং অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউট আয়োজিত ‘গ্রিন ব্যাংকিং এনভায়রনমেন্টাল রিস্ক রেটিং এবং এনভায়রনমেন্টাল রিস্ক ম্যানেজমেন্ট’ শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা সম্প্রতি অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কোর্সের উদ্বোধন করেন ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান। এ সময় ট্রেইনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. আব্দুর রহীম দুয়ারিসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
কর্মশালায় বিভিন্ন শাখায় কর্মরত বিনিয়োগ বিভাগের কর্মকর্তারা অংশগ্রহণ করেন। প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান গ্রিন ব্যাংকিংয়ে আল আরাফাহ ইসলামী ব্যাংকের নেওয়া বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরেন।
সোলার প্যানেল স্থাপন, আধুনিক প্রযুক্তির হাইব্রীড হফম্যান ক্লীন সম্ব^লিত ইট ভাটা নির্মাণ, পরিবেশবান্ধব বিভিন্ন ধরনের প্রকল্পে আর্থিক সহায়তা করছে বলে জানান তিনি। প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ