Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

নির্বাচনকালীন পৃথক সরকার অধীনে নির্বাচন দিন

-মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য প্রার্থী প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী বলেছেন, বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। এজন্য নির্বাচনকালীন সরকারের অধীনে জাতীয় নির্বাচন দিতে হবে। প্রধান নির্বাচন কমিশনের বক্তব্য “ভোটে অনিয়ম হবে না-এমন নিশ্চয়তা দেওয়া যাবে না” তার এমন বক্তবের পর ঐ পদে থাকার অধিকার নেই। তিনি বলেন, বর্তমান কমিশন অযোগ্য ও ব্যর্থ।
গতকাল বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরীর ঢাকা-৪ আসনের নির্বাচনী এক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সংগঠনের শ্যামপুর থানা সভাপতি আলহাজ আনোয়ার হোসেনের সভাপতিত্বে এবং আলহাজ বেলাল উদ্দিন আরিফের পরিচালনায় অনুষ্ঠিত কর্মশালায় বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, মাওলানা আব্দুর রাজ্জাক, ডা. শহিদুল ইসলাম, অধ্যাপক ফজলুল হক মৃধা, মাওলানা নজরুল ইসলাম, আলহাজ্ব ইসমাঈল হোসেন প্রমুখ।
মাওলানা ইমতিয়াজ আলম বলেন, দলনিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন হতে হবে, এর কোন বিকল্প নেই।



 

Show all comments
  • Sotto jit rae ১৮ আগস্ট, ২০১৮, ৬:১৮ এএম says : 0
    Ha.nirbason akta niropekko bepar . Ata kuno dol eite parena .jur kore jagae bose noe borong dose mile nirbasito bektike sosommane mathae kore su ussu asone bosabe .atae akmatro sotto .এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ