Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫, ১১ মুহাররাম ১৪৪০ হিজরী‌

নোয়াখালীর বেগমগঞ্জে সড়ক দুর্ঘটনায় ভাই-বোন নিহত, আহত ৪

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৮, ৪:৫৬ পিএম

বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে সিএনজি ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে নাজিব (১০) এবং নাজিবা (৩) নামের দুই ভাই বোন নিহত হয়েছে। ঘটনায় আরো ৪জন আহত হয়েছে।
শনিবার দুপুর আড়াইটার দিকে চৌমুহনী-মাইজদী সড়কের গাবুয়া বাজার সংলগ্ন রাজি বাড়ী মসজিদ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো, বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের সাহেবেরহাট এলাকার ওহিদুর রহমান সুমনের ছেলে নাজিব ও নাজিবা। আহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে মাইজদীর উদ্দেশ্যে মা ও বড় ভাইয়ের সাথে সিএনজি যোগে বের হয় নাজিব ও নাজিবা। পথে তাদের সিএনজিটি চৌমুহনী-মাইজদী সড়কের রাজি বাড়ী মসজিদ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান সিএনজিকে সামনে থেকে চাপা দেয়। এতে সিএনজি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলে নাজিব ও নাজিবা নিহত হয়। ঘটনায় নিহতদের মা, ভাই, সিএনজি চালক ও এক যাত্রী আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে পিকআপভ্যানটি আটক করা হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ