Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

স্ত্রীর মৃত্যুতে থানায় মামলা স্বামী হাসপাতালে চিকিৎসাধীন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

রাজধানীর যাত্রাবাড়ী থানার গোলাপবাগে স্বামী সাঈদ হোসেন স্বপনকে কুপিয়ে আহত করে নিজে আত্মহত্যা করেন জোসনা সুলতানা নামে এক গৃহবধূ। এ ঘটনায় যাত্রাবাড়ী থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। তবে মৃত জোসনার পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ করা হয়নি। যদিও স্বামী স্বপনের পরকীয়ার জের ধরে এ ঘটনা বলে মৃতের পরিবার দাবি করছে।
যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী জানান, পরিবারিক কলহের জের ধরে জোসনা আত্মহত্যা করেছেন। জিজ্ঞাসাবাদ তার স্বামী সাঈদ জানিয়েছেন, ঘটনার আগে তার সঙ্গে পারিবারিক বিষয়ে তর্কবির্তক হয়। এক পর্যায়ে চাপাতি দিয়ে তার গলায় এবং পিটে আঘাত করে। পরে জোসনা পাশের রুমে গিয়ে দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন।
শুক্রবার দুপুরে রাজধানীর যাত্রাবাড়ী থানার গোলাপবাগের ২৫-খ/১ নম্বর বাড়ির ৫ম তলার একটি ফ্ল্যাট থেকে জোসনা সুলতানার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। তার স্বামী স্বপনকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকরা বলছেন, তার অবস্থা উন্নতির দিকে।
এদিকে, ঘটনার দিন শুক্রবার বাদ এশা জানাযা শেষে জোসনার লাশ স্বামীবাগের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে বলে জানিয়েছেন জোসনার বোন রূপবান সুলতানা। তিনি বলেন, ওই দম্পতির দুই সস্তান সাজিদ হোসেন ইফতি ও সানজিদা আক্তার জোহা ঢামেক হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা শেষে বর্তমানে ভালো আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

৩ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ