Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

ঈদকে সামনে রেখে তৎপর অজ্ঞান পার্টি

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

আসন্ন ঈদুল আযহাকে সামনে রেখে তৎপর হয়ে উঠেছে অজ্ঞান পার্টি। গত শুক্রবার রাতে অজ্ঞান অবস্থায় এক কিশোর সহ ৫ জনকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে হাইওয়ে থানা পুলিশ। উদ্ধারকৃতদের মধ্যে ৪ জনের বাড়ি নওগাঁ জেলার বিভিন্ন গ্রামে ও একজনের বাড়ি গোবিন্দগঞ্জে।
পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা অজ্ঞাত একটি যাত্রীবাহী বাসে করে বাড়ি ফিরছিল ঘটনার শিকার ৫ জন । বাসের মধ্যে ওই ৫ যাত্রী অজ্ঞান হয়ে পড়লে বাসটির চালক ও সুপারভাইজার গোবিন্দগঞ্জের চাঁপড়ীগঞ্জ এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কের পাশে অচেতন অবস্থায় তাদের ফেলে দিয়ে যায়। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ মহাসড়কে টহল দেয়ার সময় মহাসড়কের পাশে একটি পরিত্যক্ত পেট্রোল পাম্পে ওই ৫ জনকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়। উদ্ধারের সময় সামান্য জ্ঞান থাকায় তাদের পরিচয় জানা সম্ভব হয়েছে।
উদ্ধারকৃত অজ্ঞান ব্যক্তিরা হলেন গোবিন্দগঞ্জ থানার বিশুবাড়ী গ্রামের গোলজার রহমানের পুত্র নূর আলম (৩০), নওগাঁ সদরের আলম মিয়ার পুত্র আল আমিন (২০), নওগাঁর সাপাহার উপজেলার এলেমনগর গ্রামের মোশারফ হোসেনের পুত্র জোবায়েদ হোসেন (১২), নওগাঁ সদর থানার কাউয়া ভাসা গ্রামের ইউসুফ আলীর পুত্র রাশেল (২২) ও জামনগর গ্রামের আজাদ হোসেনের পুত্র রাকিব (২২)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অজ্ঞান পার্টি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ