Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মুহাররাম ১৪৪০ হিজরী‌

সরকার উৎখাতে ঢাকা লন্ডন ব্যাংককে ষড়যন্ত্র হচ্ছে

আলোচনা সভায় নানক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপি-জামায়াতসহ গণতন্ত্রের পরাজিত শক্তি আরেকটি ১/১১ ঘটানোর জন্য ঢাকা, লন্ডন ও ব্যাংককে ষড়যন্ত্র করছে। ফখরুল সাহেবরা বাংলাদেশের ১৯৭১ সালের স্বাধীনতায় বিশ্বাসী নয় বলে নতুন ভাবে চক্রান্তমূলক স্বাধীনতা চাচ্ছেন। এ ধরনের ষড়যন্ত্র শেখ হাসিনার নেতৃত্বে দেশপ্রেমিক জনগণ রুখে দেবে বলে হুঁশিয়ার করেন তিনি।
গতকাল আগারগাঁও ঈদগাহ মাঠে ২৮নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনায় তিনি এসব কথা বলেন।
নানক বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতিকে স্বাধীনতা ও লাল সবুজের পতাকাই উপহার দেননি। বিশ্ব দরবারে বাংলাদেশের অর্থনীতি, রাজনীতি, গণতন্ত্র ও পররাষ্ট্রনীতিকে সুউচ্চ আসনে সুপ্রতিষ্ঠিত করে গেছেন। তারই ধারাবাহিকতায় বিশ্ব মানবতার নেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে জ্ঞান-বিজ্ঞান, তথ্য প্রযুক্তি, যোগাযোগ, বিদ্যুৎ, শিল্পায়ন, বিনিয়োগ ও অবকাঠামো খাতকে বিশ্ববাসীর জন্য রোল মডেলে রূপান্তর করেছেন। তিনি আগারগাঁওবাসীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দোয়া ও সমর্থনদানের আহ্বান জানিয়ে নিজেকে সদা পাশে থাকার ঘোষণা দেন।
ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বেলায়েত হোসেন খানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সাদেক খান, সহ-সভাপতি শেখ বজলুর রহমান, শেরে বাংলা নগর থানার সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মিন্টু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ