Inqilab Logo

ঢাকা, রোববার, ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫, ১৮ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

বাজারে আসছে বিদ্যুৎ সাশ্রয়ী সুপারসাইন c

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

 অত্যাধুনিক টেকনোলজি ও ইউরোপিয়ান প্রযুক্তিতে সম্পূর্ণ অটো মেশিনে তৈরি বিদ্যুৎ সাশ্রয়ী ‘সুপারসাইন ফ্যান’ বাজারজাত করার ঘোষণা দিয়েছেন সুপারসাইন ইলেকট্রিকের চেয়ারম্যান হীরা চাঁন দুগার। সম্প্রতি রাজধানীর মতিঝিল থানার পাশে জীবন বীমা ভবন-২ এ সুপারসাইন গ্রæপের কর্পোরেট অফিস উদ্বোধনকালে তিনি এই ঘোষণা দেন।
কর্পোরেট অফিস উদ্বোধন করে বিপ্লব চাঁন দুগার তাদের এই অগ্রযাত্রায় সহযোগী সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, পরিবেশবান্ধব সুপারসাইন ফ্যান যে কোন ফ্যানের চেয়ে বিদ্যুৎ সাশ্রয়ী এবং দীর্ঘস্থায়ীত্বের প্রতীক হিসেবে জায়গা করে নিবে। আপনারা জানেন, দেশের প্রথম ফায়ার প্রæফ কেবলস তৈরি করে সুপারসাইন কেবলস। যা দেশজুড়ে ব্যাপক সাড়া ফেলে। অত্যাধুনিক প্রযুক্তিতে উৎপাদিত আমাদের ফায়ার প্রæফ বৈদ্যুতিক তারে ৮৫০ ডিগ্রী সে. তাপমাত্রাতেও বিদ্যুৎ সচল থাকে। এ সময় উপস্থিত ছিলেন সুপারসাইন কেবলস এর চেয়ারম্যান পান্না চাঁন দুগার, ডিরেক্টর রাজেশ চাঁন দুগারসহ প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তাসহ কর্পোরেট গ্রাহকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎ

২০ জানুয়ারি, ২০১৯
৮ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ