Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধু কোনো দল বা গোষ্ঠীর নয় লৌহজংয়ে অ্যাটর্নি জেনারেল

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মাহবুবে আলম বলেন, বঙ্গবন্ধু কোনো দলের কিংবা কোন বিশেষ গোষ্ঠীর নন। এমনকি তিনি কারো ব্যক্তিগত সম্পত্তি নয়। তিনি সকলের, তিনিই আমাদের জাতির পিতা। তাঁকে নিয়ে বিতর্ক করা একদম উচিত নয়। গত বৃহস্পতিবার দুপুরে লৌহজংয়ে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
রাষ্ট্রের এই প্রধান কৌশুলী বলেন, আমি একদিক থেকে অনেক ভাগ্যবান। কারণ বঙ্গবন্ধু হত্যা মামলা, যুদ্ধাপরাধ ও মানবতা বিরোধী মামলা ও জেলহত্যা মামলাসহ অনেক গুরুত্বপূর্ণ মামলায় রাষ্ট্রের প্রধান কৌশুলী হিসাবে পরিচালনা করেছি। একইভাবে বেগম খালেদা জিয়া ও মওদুদ আহমেদের বাড়ি দখলমুক্তকরণ মামলায়ও আমি প্রধান কৌশুলী ছিলাম। লৌহজংয়ের খিদিরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও যুবলীগ নেতা শাহিনের সঞ্চালনায় দোয়া মাহফিলে মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মুন্সী দেলোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক কামরুল হাসান বাবুল, লৌহজং উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইলিয়াস আহমেদ মোল্লা, যশলং ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি রবু মাদবর, কাঠাদিয়া-শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শাহ আলম মাদবর ও স্থানীয় আওয়ামী নেতা আবুল বাসার খান প্রমুখ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু

৮ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ