Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে নিহত ৩

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনা ও টায়ার বিষ্ফোরণ ঘটে তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেনÑ তেজগাঁওয়ে মাইক্রোবাসের চাপায় শফিকুল ইসলাম (৪০), শাহআলীতে বাসের চাপায় রাশেদুল ইসলাম রাশেদ (৩৫) ও দারুস সালামে টায়ার মেরামতকালে বিস্ফোরণ ঘটে লোকমান আহম্মদ (২৫)। পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে।
তেজগাঁও থানার এএসআই মোহাম্মদ আলী বলেন, শুক্রবার রাতে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে রোড ডিভাইডার সংস্কারের কাজ করছিল শ্রমিকরা। কাজ চলাকালে রাত ৩টার দিকে দ্রæতগামী একটি মাইক্রোবাস তাদের উপর উঠিয়ে দেয়। এতে দু’জন শ্রমিক গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শফিকুলকে মৃত ঘোষণা করেন। আহত ইসমাঈল হোসেন ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থাও আশঙ্কাজনক। শফিকুল এবং ইসমাঈলের বাড়ি শেরপুরের নালিতাবাড়ি থানার তারাকান্দিতে। ঘটনার পর মাইক্রোবাসটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। তাকে ধরতে অভিযান চলছে।
রাশেদের চাচা রফিকুল ইসলাম জানান, রাশেদ পেশায় পিকআপ চালক ছিলেন। গতকাল সকালে শাহআলী থানার দিয়াবাড়ী বেড়িবাধ বস্তি সংলগ্ন এলাকায় রাস্তা পারাপারের সময় আলিফ পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে রাশেদ গুরুতর আহত হয়ে রাস্তায় ছিটকে পড়েন। দ্রæত তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়। রাশেদের বাবার নাম রফিক। শাহআলী থানার এসআই শিউলি বেগম জানান, আলিফ পরিবহনের বাসটি জব্দ করা হলেও চালক পলাতক রয়েছে। তাকে ধরতে অভিযান চলছে।
কামরুজ্জামান নামে এক দোকান মালিক বলছেন, গতকাল সকালে দারুস সালামে গাড়ির চাকায় হাওয়া দেওয়ার সময় চাকাটি বিস্ফোরণ হয়। এতে লোকমান ও রমিজ নামে দুই শ্রমিক আহত হন। দ্রæত তাদের উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে থেকে লোকমানকে ঢামেক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত রমিজ সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তারা দু’জন দারুস সালাম টাওয়ারের সামনে ঢাকা স্টান্ডার্ড অ্যান্ড ব্যাটারি নামে একটি দোকানের কর্মচারি। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ