Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫, ০৪ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

রাজধানীতে বিশ্ববিদ্যালয় ছাত্রীর রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

রাজধানীর রমনা থানাধীন বেইলীরোড এলাকা থেকে ফাইজা রহমান (২৪) নামে এক বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল বিকেল সাড়ে ৪টার দিকে স্বজনরা ফাইজাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষনা করেন। নিহত ফাইজার চাচা আবুল মনসুর জানান, ফাইজা নর্থ সাউথ ইউনিভার্সিটির ছাত্রী এবং ৬ মাস আগে নাবিদ নামে এক ছেলে সাথে পারিবারিকভাবে তার বিয়ে হয়। তিনি আরো জানান, বিয়ের পরেও ফাইজা তার মা নুসরাত জাহানের সাথে বেইলী রোডের একটি বাসায় থাকতেন। তিনি বলেন, গতকাল সকালে ফাইজা অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে মনোয়ারা হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে বিকেলের দিকে ঢামেকে নেওয়া চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তবে কি কারণে ফাইজার মৃত্যু হয়েছে সে বিষয়ে কিছুই জানাতে পারেননি স্বজনরা।
রমনা থানার ওসি কাজী মাইনুল ইসলাম জানান, পুলিশ মৃত্যুর সংবাদ পেয়েছে। তবে কি কারণে মারা গেছে সে বিষয়টি নিশ্চিতভাবে জানা যায়নি। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর