Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জনগণ আবারও নৌকায় ভোট দেবে শাহাদাতবার্ষিকীর অনুষ্ঠানে রেলমন্ত্রী

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

রেলপথ মন্ত্রী মুজিবুল হক বলেছেন, আওয়ামী লীগ দেশের কল্যাণে কাজ করে। আর বিএনপি-জামায়াত শুধু লুটপাট করে। তাই উন্নয়নের স্বার্থে আগামী নির্বাচনে জনগণ আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে নির্বাচিত করবে। মন্ত্রী গতকাল শনিবার চৌদ্দগ্রাম উপজেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাতবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত কর্মী সমাবেশ ও যুব মহিলালীগের পৃথক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
উপজেলা ভাইস চেয়ারম্যান ও নারীনেত্রী রাশেদা আখতারের সভাপতিত্বে যুব মহিলালীগের সমাবেশে বিশেষ অতিথি ছিলেন মহিলা আওয়ামী লীগ সভানেত্রী সাফিয়া খাতুন, সাধারণ সম্পাদিকা মাহমুদা বেগম, কেন্দ্রীয় যুব মহিলালীগ নেত্রী সাবিনা ইয়াছমিন তুহিন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, চৌদ্দগ্রাম উপজেলা সাধারণ সম্পাদক সামছুদ্দিন আহমেদ চৌধুরী সেলিম, পৌর মেয়র মিজানুর রহমান, জেলা আওয়ামী মহিলালীগের সভাপতি জোবেদা খাতুন পারুল, সাধারন সম্পাদিকা কোহিনুর বেগম, জেলা তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আলী হোসেন ও যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেলমন্ত্রী

৩১ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ