Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

ড. কামাল-কাদের সিদ্দিকী বৈঠক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

চলমান রাজনৈতিক প্রেক্ষাপটে নিজেদের করণীয় নির্ধারণ করতে বৈঠক করেছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন আইনজীবী গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন এবং কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী। গতকাল ড. কামাল হোসেনের মতিঝিলের চেম্বারে দু’জনের মধ্যে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে আগামী ২২ সেপ্টেম্বর ঐক্য প্রক্রিয়া আহূত মহাসমাবেশের প্রস্তুতি ও চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়। উল্লেখ্য আগামী ২২ সেপ্টেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ঐক্য প্রক্রিয়ার ব্যানারে ওই মহাসমাবেশ হবে।
কোনো কারণে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার অনুমতি না মিললে বিকল্প ভেন্যু হিসেবে জাতীয় প্রেসক্লাবের মিলনায়তন প্রস্তুত করে রাখা হবে বলে জানা গেছে। ক্ষমতাসীন আওয়ামী লীগ, তাদের শরিক দলগুলো এবং জামায়াতে ইসলামী বাদে দেশে সক্রিয় ডান-বাম-প্রগতিশীল ঘরানার প্রায় সবকটি রাজনৈতিক দলের শীর্ষ নেতা এবং সুশীল সমাজের প্রতিনিধিদের অনুষ্ঠেয় সমাবেশে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানানো হবে। ঐক্য প্রক্রিয়ায় নেতৃত্ব দিচ্ছেন ড. কামাল হোসেন। ##



 

Show all comments
  • সাজ্জাদ ১৯ আগস্ট, ২০১৮, ৩:৫৪ এএম says : 0
    বৈঠক করে লাভ নাই, পারলে ঐক্যবদ্ধ হন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ