Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

কক্সবাজার সদর থানায় ভুয়া মেজর আটক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৮, ১:১৪ এএম

কক্সবাজারে সেনাবাহিনীর মেজর পরিচয় দিয়ে ধরা খেল এক যুবক। কিন্তু তার হাবভাব বুঝে সন্দেহজনক হওয়ায় যুবককে চ্যালেঞ্জ করলেন সদর থানার ওসি। চ্যালেঞ্জেই কাবু হলো ওই যুবক। স্বীকার করলো তিনি ভুয়া মেজর! তাতে ঘটনা চুকে যায়নি। আটক করা হয় ওই ভুয়া মেজরকে। অত:পর তাকে যেতে হলো শ্রীঘরে।

ঘটনাটি ঘটেছে শনিবার (১৮ আগস্ট) সকাল ১০টায় কক্সবাজার সদর থানার ওসির কক্ষে। ওই যুবক রামু উপজেলার রাজারকুলের চাকঢালা এলাকার মৃত মেহের আলী পুত্র মোঃ জয়নাল আবেদীন (৩০) বলে জানা গেছে।

ওসি ফরিদ উদ্দিন খন্দকার জানান, হঠাৎ কক্ষে যুবক মোঃ জয়নাল আবেদীন নিজেকে রামু ক্যান্টনমেন্টের একজন মেজর পরিচয় দিয়ে আলাপ শুরু করে। ভুয়া বলে সন্দেহ হওয়ায় তাকে চ্যালেঞ্জ করা হয়। তাই নানা প্রশ্ন করা হয় তাকে। কিন্তু কোনো প্রশ্নের উত্তর সে যথাযথ দিতে পারেনি। শেষে নিজের স্বীকার করে সে মেজর হিসেবে ভুয়া পরিচয় দিয়েছে।

ওসি ফরিদ উদ্দিন খন্দরকার বলেন, ‘ভুয়া প্রমাণিত হওয়ায় প্রতারণার দায়ে যুবক জয়নাল আবেদীনকে আটক করা হয়। প্রতারণার দায়ে তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। আগামীকাল রবিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর