Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচনকালীন সরকারে থাকবে জাতীয় পার্টি

কুড়িগ্রামে এরশাদ | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : বিএনপি নির্বাচনে গেলে মহাজোটের সাথে নির্বাচনে যাবে জাতীয় পার্টি। আর বিএনপি না গেলে ৩শ’ আসনে আওয়ামী লীগের বিপক্ষে নির্বাচন করবে জাতীয় পার্টি বলে জানিয়েছেন দলের চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট হুসেইন মোহাম্মদ এরশাদ।
পবিত্র ঈদুল-আজহা উদযাপন ও দলীয় কর্মসূচিতে অংশগ্রহণের লক্ষ্যে পাঁচ দিনের সফরের ২য় দিনে কুড়িগ্রাম সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব বলেন। এছাড়াও তিনি আরো জানান, বিএনপির শাসনামলে বিনা অপরাধে কোন চার্জশিট ছাড়াই আমাকে ৬বছর এবং আমার স্ত্রী-সন্তানকে জেল খাটতে হয়েছে। জাতীয় সংসদ নির্বাচন হলে আমাদের নির্বাচন করার প্রস্তুতি রয়েছে। তিনি বলেন, নির্বাচনের আগে যে মিনি কেবিনেট গঠন করা হবে সেখানে জাতীয় পার্টিও থাকবে। তবে কাকে সেই মন্ত্রিসভায় নেয়া হবে তা এখনও ঠিক করা হয়নি। তিনি আরো বলেন, কুড়িগ্রাম আমার জন্ম স্থান এখানে কোন বারেই আমি নির্বাচনে হারিনি। আগামীতেও ভাল কাউকে দেখে দলের পক্ষ থেকে প্রার্থী দেয়া হবে।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান, ৩আসনের সংসদ সদস্য ডা. আক্কাছ আলী সরকার, কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট মেজর (অব:) আব্দুস সালাম, নীলফামারীর এমপি শওকত আলী চৌধুরী, জাতীয় পার্টি সদস্য সচিব রেজাউল করিম রেজা প্রমূখ।
পরে তিনি তার কূটনৈতিক উপদেষ্টা সাবেক রাষ্ট্রদূত ও মেজর (অব:) আশরাফুদ্দৌলা তাজের বাড়িতে চিলমারীর উদ্দেশ্যে দুপুরে যাত্রা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় পার্টি

১৭ ডিসেম্বর, ২০২২
২২ সেপ্টেম্বর, ২০২২
১৫ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ