Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

অষ্টম শ্রেণির শিক্ষার্থীকে অপহরণের অভিযোগ

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৮, ৯:৪৮ পিএম
টাঙ্গাইলের মির্জাপুরে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে।  রোববার বিকেলে অপহৃত শিক্ষার্থীর বাবা মির্জাপুর থানায় একই গ্রামের তায়িবুল ইসলাম নামে এক বখাটেসহ ৪/৫ নামে লিখিত অভিযোগ করেছেন। 
জানা গেছে, উপজেলার পাথরঘাটা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ওই শিক্ষার্থীকে স্কুলে যাওয়া আসার পথে তরফপুর ইউনিয়নের ধানচালা গ্রামের আনিছ মিয়ার বখাটে তাইবুল ইসলাম প্রায়ই কুপ্রস্তাবের পাশাপাশি উত্যক্ত করতো। কিন্ত এতে মেয়েটি রাজী না হওয়ায় বখাটে তাইবুল তাকে জোরপূর্বক তুলে নেয়াসহ হত্যার হুমকী দিয়ে আসছিল। সর্বশেষ বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে মেয়েটি বাড়ি থেকে স্কুলে যাওয়ার সময় বখাটে তাইবুলসহ ৪/৫ জন তাকে অপহরণ করে নিয়ে যায়। পরে এ ঘটনায় মেয়েটির বাবা ওই বখাটে ও তার বাবা আনিস ও চাচা জয়নালসহ অজ্ঞাত নামা ৪/৫ জনকে আসামী করে থানায় অভিযোগ করেন। মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক অভিযোগ পাওয়ার কথা জানিয়ে বলেন মেয়েটিকে উদ্ধারের চেষ্টা চলছে। 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ