Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নার্স নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৮, ১২:৫৩ এএম

সরকারি কর্ম কমিশন (পিএসসি) সিনিয়র স্টাফ নার্স নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ করেছে। গতকাল রোববার পিএসসির জনসংযোগ কর্মকর্তা হেলেনা বেগম স্বাক্ষরিত এ সংক্রান্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ফলাফলে ৫ হাজার ১০০ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। এ সুপারিশ অনুযায়ি নার্সদের নিয়োগ কবে নাগাদ শুরু হবে এ বিষয়ে স্বাস্থ্য মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব সুভাষ চন্দ্র সরকার বলেন, চিঠি এখনো পাইনি। চিঠি আসলে এ বিষয়ে ব্যবস্তা নেয়া হবে। তবে তিনি আমা প্রকাশ করে বলেন, আগামী ডিসেম্বরের মধ্যে নার্সদের বিভিন্ন কর্মস্থলে নিয়োগ দেয়া হবে। পিএসসির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মেধা ও বিদ্যমান কোটা পদ্ধতির ভিত্তিতে এ প্রার্থীদের দশম গ্রেডে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। তবে তথ্য বিভ্রাট ও প্রশাসনিক কারণে ২৮ জনের সুপারিশ স্থগিত রাখা হয়েছে।
উল্লেখ্য, স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীন সেবা পরিদফতরের আওতায় চার হাজার সিনিয়র স্টাফ নার্স ও ৬০০ মিডওয়াইফ নিয়োগের জন্য গত বছর বিজ্ঞপ্তি প্রকাশ করে সরকারি কর্ম কমিশন। চলতি বছর ৯ ফেব্রæয়ারি ওই পদে নিয়োগের জন্য ১০০ নম্বরের এমসিকিউ পরীক্ষা হয়।

 



 

Show all comments
  • আমেনা ২০ আগস্ট, ২০১৮, ১০:০১ এএম says : 0
    এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নার্স


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ