Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ০১ অগ্রহায়ণ ১৪২৫, ০৬ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

সাতক্ষীরায় ট্রাক ও ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৮, ৬:৪৯ পিএম

সাতক্ষীরায় ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। রবিবার দিবাগত রাতে শহরের নিউ মার্কেট মোড় থেকে থেকে তাদের আটক করা হয়। এ সময় জব্দ করা হয় ফেন্সিডিল বহণকারিী একটি ট্্রাক।

আটক মাদক ব্যবসায়ীরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার গয়েশপুর গ্রামের এবাদুলের ছেলে মোঃ আব্দুল্লাহ (৩১) এবং ট্রাক চালক যশোর জেলার ঝিকরগাছা থানার কুমড়ী গ্রামের মৃত করিম সরদারের ছেলে আবুল কালাম (৪৫)।

সোমবার সকালে সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের পরিদর্শক শাহারিয়ার হাসান জানান, ভোমরা স্থল বন্দর এলাকা থেকে ট্্রাকে একটি মাদকের চালান ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল শহরের নিউ মার্কেট মোড় এলাকায় অভিযান চালায়। এ সময় সেখানে একটি ট্রাক ( আটকিয়ে । পরে ট্রাকের টুল বক্সে তল্লাশি চালিয়ে (যশোর ড-১১Ñ১১২২) বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৩৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তিনি আরো জানান, আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ