Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বালাগঞ্জে সংঘর্ষে আহত ১৫

সংঘর্ষ

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৮, ৭:৪৯ পিএম

সিলেটের ওসমানীনগরে আধিপত্য বিস্তারের জেরে দু’পক্ষের সংঘর্র্ষে অন্তত ১৫জন আহত হয়েছে। গত রোববার রাত ৯টার দিকে উপজেলার পশ্চিম পৈলনপুর ইউনিয়নের হাজীপুর বাজারে ঘটনাটি ঘটে। সংঘর্ষে জেনেল মিয়া, আজেফর মিয়া, জগলুল, সুমনি, তাজিম উল্যা, বিএনপি নেতা আবদুল আজিম, রায়হান মিনহাজ, মেহরাজ, হাসান ও হাবিবসহ কমপক্ষে ১৫জন আহত হন। গুরুতর আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আহত জগলুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা এ্যাপলো হাসাপাতালে পাঠানো হয়েছে।
জানা যায়, দীর্ঘদিন ধরে পশ্চিম পৈলনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আকছার মিয়ার পরিবারের সাথে একই এলাকার বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবদুল আজিমের এলাকায় প্রভাব বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে। পূর্ব বিরোধের জের ও কুরবানির গরুর বাজার নিয়ে দুই পক্ষে আধিপত্য বিস্তার করতে গিয়ে সংঘর্ষের ঘটনাটি ঘটে।
ওসমানীনগর থানার ওসি আলী মাহমুদ বলেন, সংঘর্ষের বিষয়ে এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ