Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

ওসমানীনগরে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

সিলেটের ওসমানীনগরে আধিপত্য বিস্তারের জেরে দু’পক্ষের সংঘর্র্ষে অন্তত ১৫জন আহত হয়েছে। গত রোববার রাত ৯টার দিকে উপজেলার পশ্চিম পৈলনপুর ইউনিয়নের হাজীপুর বাজারে ঘটনাটি ঘটে। সংঘর্ষে স্থানীয় আওয়ামী লীগ নেতার ভাই জেনেল মিয়া, আজেফর মিয়া, জগলুল, সুমনি, তাজিম উল্যা, বিএনপি নেতা আবদুল আজিম, রায়হান মিনহাজ, মেহরাজ, হাসান ও হাবিবসহ কমপক্ষে ১৫ জন আহত হন। গুরুতর আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে আশংকাজনক অবস্থায় আহত জগলুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা এ্যাপলো হাসাপাতালে পাঠানো হয়েছে। 

জানা যায়, দীর্ঘদিন ধরে পশ্চিম পৈলনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আকছার মিয়ার পরিবারের সাথে একই এলাকার বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবদুল আজিমের এলাকায় প্রভাব বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে। পূর্ব বিরোধের জের ও কুরবানির গরুর বাজার নিয়ে দুই পক্ষে আধিপত্য বিস্তার করতে গিয়ে সংঘর্ষের ঘটনাটি ঘটে।
পশ্চিম পৈলনপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবদুর রব বলেন, পারিবারিক পূর্ব বিরোধের জের ও গরুর বাজারের বিষয় নিয়ে দু’পক্ষের সংঘর্ষ হলে বেশ কয়েকজন আহত হয়।
ওসমানীনগর থানার ওসি আলী মাহমুদ বলেন, সংঘর্ষের বিষয়ে এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর