Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে ২০ হাজার টাকার বিনিময়ে মাদক ব্যবসায়ীকে ছেড়ে দিল পুলিশ

প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ২০ হাজার টাকার বিনিময়ে থানা পুলিশ রুবেল মিয়া নামে এক মাদক ব্যবসায়ীকে ছেড়ে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার সকালে উপজেলার সদর ইউনিয়নের টেকনোয়াদ্দা এলাকা থেকে ওই মাদক ব্যবসায়ীকে আটকের পর ছেড়ে দেওয়া হয়। মাদক ব্যবসায়ী রুবেল মিয়া ওই এলাকার মিংকু মিয়ার ছেলে।
স্থানীয়রা অভিযোগ করে জানান, টেকনোয়াদ্দা এলাকাসহ আশপাশের এলাকায় রুবেল মিয়া দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছে। মাদকের ব্যাপারে থানা পুলিশকে অবহিত করা হলেও তারা তেমন গুরুত্ব দেন না। বুধবার টেকনোয়াদ্দা এলাকা থেকে বেশ কয়েক পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রুবেল মিয়াকে আটক করে রূপগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আনিছুর রহমান মিয়া। এরপর ২০ হাজার টাকার বিনিময়ে মাদক ব্যবসায়ী রুবেল মিয়াকে ঘটনাস্থল থেকেই ছেড়ে দেন।
এব্যপারে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আনিছুর রহমান বলেন, রুবেল মিয়াকে আটকের বিষয়টি সঠিক আছে। তবে তার সঙ্গে মাদক না পাওয়ায় ছেড়ে দেয়া হয়েছে।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এধরনের ঘটনা আমার জানা নেই। খবর নিয়ে তদন্ত মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপগঞ্জে ২০ হাজার টাকার বিনিময়ে মাদক ব্যবসায়ীকে ছেড়ে দিল পুলিশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ