Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মুহাররাম ১৪৪০ হিজরী‌

ডা. সৈয়দ মোজাফফর আহমেদ বিএসএমএমইউ’র নতুন প্রক্টর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ফিজিক্যাল মেডিসিন এন্ড রিহ্যাবিলিটেশন বিভাগের শিক্ষক প্রফেসর ডা. সৈয়দ মোজাফফর আহমেদ প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন। গতকাল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডা. কনক কান্তি বড়–য়া তাঁর কার্যালয়ে ডা. সৈয়দ মোজাফফর আহমেদ-এর হাতে এ সংক্রান্ত নিয়োগপত্র তুলে দেন। তিনি এর আগে ২০০৯ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করেছেন। নতুন প্রক্টর গতকালই তাঁর দায়িত্বভার গ্রহণ করে কাজে যোগ দিয়েছেন।
ডা. সৈয়দ মোজাফফর আহমেদ ১৯৯৬ সালে তৎকালীন আপিজিএমএন্ডআর-এ মেডিক্যাল অফিসার হিসেবে যোগদান করেন এবং ২০০১ সাল থেকে বিশ্ববিদ্যালয়ে সহকারী অধ্যাপক হিসাবে শিক্ষকতা শুরু করেন। আমেরিকান কলেজ অফ ফিজিশিয়ান্স-এর সদস্য ডা. সৈয়দ মোজাফফর আহমেদ রাজশাহী মেডিক্যাল কলেজ থেকে ১৯৮৮ সালে এমবিবিএস পাশ করেন। তিনি রাজশাহীর পুঠিয়া উপজেলায় ১৯৬৫ সালের ৯ জানুয়ারি জন্মগ্রহণ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ