Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।

ইংল্যান্ডের ঘাড়ে রানের বোঝা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

টানা দুই টেস্ট হারের পর সমালোচকদের মুখ বন্ধ করতেই হতো ভারতকে। সেটাই করছে বিরাট কোহলির দল। ইংল্যান্ডের বিপক্ষে ট্রেন্ট ব্রিজ টেস্টে ইতোমধ্যে ৩৬২ রানের লিড নিয়েছে ভারত। হাতে রয়েছে ৮ উইকেট ও আড়াই দিনেরও বেশি সময়। সাড়ে তিনশর বেশি রান তাড়া করে জয়ের রেকর্ড নেই নটিংহামের এই মাঠে।
গতকাল প্রথম সেশনে আগের দিনের দুই অপরাজিত ব্যাটসম্যান বিরাট কোহলি ও চেতস্বর পুজারা ২৯ ওভারে যোগ করেন ৭০ রান। ব্যক্তিগত ৪০ রানে জনি বেয়ারস্টোর হাতে জীবন পাওয়া পুজারা অপরাজিত আছেন ৫৬ রানে, ৫৪ রানে কোহলি। এখন পর্যন্ত এই জুটির সংগ্রহ ৮৩ রান। আগের দিন ইংল্যান্ডকে ১৬১ রানে গুটিয়ে ২ উইকেটে ১২৪ রান তুলে দিন শেষ করে ভারত। দুটি ত্রিশোর্ধো ইনিংস খেলে আউট হন শেখর ধাওয়ান (৪৪) ও লোকেশ রাহুল (৩৬)। গতকাল মধ্যাহ্ন বিরতির সময় তাদের সংগ্রহ দাঁড়ায় ২ উইকেটে ১৯৪। এখান থেকে ঘুরে দাঁড়াতে হলে প্রথমে বল হাতে পরে ব্যাট হাতে অতিদানবীয় কিছুই করে দেখাতে হবে জো রুটের দলকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেস্ট

১২ মার্চ, ২০১৯
২২ ফেব্রুয়ারি, ২০১৯
৬ ফেব্রুয়ারি, ২০১৯
২ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন