Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার গাড়ি পেলেন নরসিংদীর কৃষক আবু তাহের

ওয়ালটন ঈদ মেগা ক্যাম্পেইন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

‘ঈদের খুশি জমবে ভারি, ঈদ ক্যাম্পেইনে আরো বাড়াবাড়ি’ ¯েøাগানে চলছে ওয়ালটন মেগা ডিজিটাল ক্যাম্পেইন। এবার ওয়ালটন পণ্য ক্রয়ে প্রতিদিনই নতুন গাড়ি প্রদানের ঘোষণা দিয়েছে দেশীয় প্রতিষ্ঠানটি। এই সুবিধাটি মিলছে ঈদুল আযহা বা কোরবানি ঈদের আগের দিন পর্যন্ত। এর আওতায় ওয়ালটন ফ্রিজ কিনে নতুন গাড়ি পেলেন নরসিংদীর রায়পুরা উপজেলার হাসনাবাদ গ্রামের কৃষক আবু তাহের। সব মিলিয়ে ঈদের আগে ওয়ালটন ফ্রিজ বিক্রির ধুম পড়েছে।
গত শুক্রবার নরসিংদীর ভেলানগরে ওয়ালটনের এক্সক্লুসিভ পরিবেশক ‘টিএস ইলেকট্রনিক্স’ থেকে ২৪ হাজার ৫শ’ টাকা দিয়ে সাড়ে তেরো সিএফটি ধারণক্ষমতার একটি ফ্রিজ কেনেন আবু তাহের। এরপর তিনি মেগা ক্যাম্পেইনের আওতায় ফ্রিজটি রেজিস্ট্রেশন করেন। সেই সুবাদে পেয়েছেন নতুন গাড়ি। জীবনের প্রথম পুরস্কার গাড়ি পাওয়ায় তাহেরের পরিবারে বইছে আনন্দের জোয়ার। তাদের ঈদের খুশি হাজারগুণ বেড়ে গেছে।
গত রোববার নরসিংদী ভেলানগরে টিএস ইলেকট্রনিক্সের সামনে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে আবু তাহেরের কাছে নতুন গাড়িটি হস্তান্তর করা হয়। তার হাতে গাড়ির চাবি তুলে দেন ওয়ালটনের নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার এবং হুমায়ুন কবীর। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের ডেপুটি ডিরেক্টর রাকিবুল হোসাইন, টিএস ইলেকট্রনিক্সের সত্ত¡াধিকারী সাগর কুমার সাহা ও দেলোয়ার হোসেনসহ স্থানীয় ব্যক্তিবর্গ।
উল্লেখ্য, গত ১ জুলাই থেকে দেশব্যাপী শুরু হয় ওয়ালটন মেগা ক্যাম্পেইন। এর আওতায় ফ্রিজ, টিভি ও এসি কিনে রেজিস্ট্রেশন করে ক্রেতারা পাচ্ছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন পণ্য অথবা নিশ্চিত ক্যাশব্যাক। ওয়ালটনের এই ক্যাম্পেইনের এ পর্যন্ত ফ্রিজ কিনে গাড়ি পেয়েছেন আবু তাহেরসহ পাঁচজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ