Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

নওশাবার জামিন না মঞ্জুর, বিএসএমএমইউতে চিকিৎসার অনুমতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

নিরাপদ সড়কের দাবিতে ছাত্র আন্দোলনে গুজব ছড়ানোর অভিযোগে তথ্য প্রযুক্তি আইনের মামলায় গ্রেফতার অভিনেত্রী কাজী নওশাবা আহমেদের জামিন না মঞ্জুর করেছেন আদালত। গতকাল ঢাকার মহানগর হাকিম মাহমুদা আক্তার জামিন আবেদন নাকচ করেন। তবে নওশাবাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে নিয়ে উন্নত চিকিৎসার অনুমতি দিয়েছেন বিচারক। নওশাবার আইনজীবী এ এইচ ইমরুল কাওসার এ সব তথ্য জানান। নওশাবা বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
ইমরুল কাওসার বলেন, গতকাল হুইল চেয়ারে করে আদালতে হাজির করা হয় নওশাবাকে। তার শারীরিক অবস্থার খুবই খারাপ উল্লেখ করে জামিনে চাইলে আদালত জামিন আবেদন না মঞ্জুর করেন। তবে উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে যাওার অনুমতি দেন আদালত।
মামলার এজাহার থেকে জানা যায়, গত ৪ অগাস্ট রাজধানীর ধানমÐিতে শিক্ষার্থীদের সঙ্গে সংঘর্ষ চলাকালে ফেইসবুকে লাইভে এসে দুই শিক্ষার্থীদের মৃত্যু এবং একজনের চোখ তুলে ফেলার খবর প্রচার করেন নওশাবা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ