Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার গাজীপুরে তিনজনকে জরিমানা একজনকে কারাদন্ড

প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুর পল্লীবিদ্যুৎ সমিতির কোনাবাড়ী জোনাল অফিসের নিয়ন্ত্রণাধীন এলাকায় মঙ্গলবার ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচলানা করা হয়েছে। অভিযানে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করায় তিনজনকে প্রায় ৭ লাখ টাকা জরিমানা এবং এক যুবককে এক বছরের কারাদ- প্রদান করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের অভিযোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আমবাগ এলাকার মরতুজ আলীকে ৪ লাখ ২ হাজার ৪৯২, সারদাগঞ্জ এলাকার আবু হানিফকে ৯৮ হাজার ১৭৬ ও একই এলাকার হাফিজ উদ্দিনকে ১ লাখ ৯৫ হাজার ৮৫১ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া ৬ লাখ টাকা বিদ্যুৎ বিল বকেয়া রেখে অবৈধভাবে বিদ্যুৎ চালানোর অভিযোগে আমবাগ এলাকার আবুল হোসেনের ছেলে নাজমুল হোসেনকে (২৫) এক বছরের কারাদ- প্রদান করেছেন আদালতের বিচারক গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদা আক্তার। অভিযানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কোনাবাড়ি জোনাল অফিসের ডিজিএম মোখলেছুর রহমান ও এজিএম জুনায়েদুর রহমান।
গাজীপুর পল্লীবিদ্যুৎ সমিতির জিএম অসিম কুমার দাস জানান, গত ৮ মাসে গাজীপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ক্ষতিগ্রস্ত বিদ্যুৎ বিলের প্রায় ৪ কোটি টাকা আদায় করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার গাজীপুরে তিনজনকে জরিমানা একজনকে কারাদন্ড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ