Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৮, ৪:৩৫ পিএম

ইভটিজিং এর প্রতিবাদ করায় সাভারে ছুরিকাঘাতে এক কলেজ ছাত্রকে হত্যা করেছে বখাটেরা। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ এক জনকে গ্রেপ্তার করেছে।

নিহত মারুফ খান (২১) সাভার পৌর এলাকার নামাগেন্ডা মহল্লার আতাউর রহমানের ছেলে। মারুফ ঢাকা কমার্স কলেজে পড়াশুনা করতো বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

এলাকাবাসীর বরাত দিয়ে সাভার মডেল থানার পরিদর্শক (অপারেশন) বুলবুল আহমেদ জানায়, মঙ্গলবার রাতে সাভারের উলাইল গরুরহাটের সামনে দিয়ে এক তরুণী পায়ে হেটে যাচ্ছিলো এসময় ওই গরুর হাটে কর্মী বখাটে যুবক শুভ, মঞ্জু ও শ্যামলসহ আরো কয়েকজন ওই তরুণীকে ইভটিজিং করলে মারুফ খান প্রতিবাদ করে।

পরে বখাটেরা রাজাবাড়ি এলাকায় মারুফকে ধরে এলোপাথাড়ি ভাবে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে তার অবস্থার অবনতি হলে মধ্যরাতে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠালে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

তিনি আরও জানান, গভীর রাতে নিহতের ভাই লুৎফর রহমান মানিক বাদী হয়ে ৯জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৩/৪জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ