Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫, ১৮ রজব ১৪৪০ হিজরী।

টেকনাফে বন্দুকযুদ্ধে ইয়াবা ব্যবসায়ী নিহত, ২০ হাজার ইয়াবা উদ্ধার

বিশেষ সংবাদদাতা,কক্সবাজার | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৮, ১১:১১ এএম

র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ টেকনাফ শহর এলাকায় আজিজুর রহমান আজাদ (৪২) নামে এক ইয়াবাকারবারী নিহত হয়েছে। শুক্রবার (২৪ আগস্ট) ভোরে এঘটনা ঘটে।

টেকনাফ শহরের পল্লী বিদ্যুৎ অফিস এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে প্রায় ২০ হাজার ইয়াবা ট্যাবলেট, একটি অগ্নিদগ্ধ মাইক্রোবাস, একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলির খোসা ও তিন রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তি সাভারের হেমায়েতপুর এলাকার আনিসুর রহমানের ছেলে বলে জানা গেছে।

র‌্যাব সূত্রে জানা গেছে টেকনাফ থেকে মাইক্রোবাসে ইয়াবার একটি চালান ঢাকা নেওয়া হচ্ছিল। খবর পেয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) একটি দল টেকনাফে অস্থায়ী তল্লাশি চৌকি বসিয়ে যানবাহনে তল্লাশি শুরু করে। এসময় একটি মাইক্রোবাস থামানোর নির্দেশ দেয় র‌্যাব। কিন্তু নির্দেশ অমান্য করে মাইক্রোবাসটি না থামিয়ে চালক র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়েন। র‌্যাবও আত্মরক্ষার্থে গুলি ছুড়লে ঘটনাস্থলেই ওই গাড়িতে থাকা ইয়াবা বিক্রেতা আজিজুর রহমান আজাদ নিহত হয়।

টেকনাফ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিৎ কুমার বড়ুয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ