Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভার সিটি সেন্টারে দুই স্বর্ণের দোকানে দূর্ধর্ষ চুরি

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৮, ১:২৬ পিএম

ঢাকার সাভারে একটি বহুতল বিপনী বিতানের ভিতরে দুটি স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোরেরা দুটি দোকান থেকে ২২০ভরি স্বর্ণের গহনা লুট করে নিয়েছে।
বৃহস্পতিবার দিবাগত রাতে সাভার বাজার বাসষ্ট্যান্ডের সিটি সেন্টারের ১২ তলা ভবনের দোতলায় পিংকী জুয়েলার্স ও দি বিসকা জুয়েলার্স এ চুরির ঘটনা ঘটে।
তবে সিসি ক্যামেরা ও নিরাপত্তা প্রহরীদের চোখ ফাকি দিয়ে দুর্ধর্ষ এ চুরির ঘটনায় মার্কেটের ব্যবসায়ীদের মাঝে আতংক বিরাজ করছে।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কাসেম বলেন, দুটি স্বর্ণের দোকানের মালিকদের দাবী ২২০ভরি স্বর্ণের গহনা চুরি হয়েছে।
তিনি বলেন, সিসিটিভির ফুটেজে দেখা যাচ্ছে, ১২ তলা ভবনের দোতলার টয়লেটের ভেনটিলেটার ভেঙ্গে মুখ ঢেকে দুই জন লোক ভিতরে প্রবেশ করছে। তারা পাশাপাশি দুই স্বর্ণের দোকানের কলাপসিবল গেইট ও সার্টারের তাল কেটে ভিতরে প্রবেশ করে। পরে দোকানের সিসি টিভি ক্যমেরা অন্যদিকে ঘুরিয়ে দেয় যাতে তাদের চেহারা বুঝা না যায়।
তিনি আরও বলেন, মাকের্টে ৪জন নিরাপত্তা প্রহরী ছিল। তদন্ত করে তাদেরও জিজ্ঞাসাবাদ করা হবে। নিরাপত্তা প্রহরীরাও এ চুরির সাথে জড়িত থাকতে পারে।
এঘটনায় সাভার মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ