Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমাদের সময় পত্রিকার বিরুদ্ধে টাঙ্গাইলে মামলা

প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : দৈনিক আমাদের সময় পত্রিকায় প্রকাশিত খবরের প্রতিবাদে টাঙ্গাইল জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালতে ৫ কোটি টাকার মানহানি মামলা দায়ের করেছেন জেলা বাস-মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া।
গতকাল বুধবার দুপুরে তিনি টাঙ্গাইল জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালতে এই মামলা দায়ের করেন। আদালতের বিচারক মামলা আমলে নিয়ে টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে আগামী ১০ মে ২০১৬-এর মধ্যে তদন্ত করে প্রতিবেদন দাখিলের আদেশ দিয়েছেন।
বিকেলে বাস-মিনিবাস মালিক সমিতির উদ্যোগে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বাস-মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, দৈনিক আমাদের সময় পত্রিকার গত ১৮ এপ্রিল “এমপি রানার ভুমিকায় ছোট মনি-বড় মনি” এমপি ছানোয়ার তরুপের তাস-টাঙ্গাইলের হালচাল-২ শিরোনামে যে খবরটি প্রকাশিত হয়েছে তা সম্মুর্ণ মিথ্যা ভিত্তীহিন ও মনগড়া। প্রকাশিত খবরে যে সব তথ্য পরিবেশন করা হয়েছে তা আদৌ সত্য নয়। এর প্রতিকার চেয়ে তিনি আদালতে পাঁচ কোটি টাকার মানহানির মামলা দায়ের করেছেন। অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, সমিতির সভাপতি খন্দকার ইকবাল হোসেন, উপদেষ্টা তানভীর হাসান ছোট মনি প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমাদের সময় পত্রিকার বিরুদ্ধে টাঙ্গাইলে মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ