Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

নোয়াখালীর সোনাইমুড়ীতে ছুরিকাঘাতে যুবক হত্যা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৮, ৪:০৬ পিএম

সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউনিয়নে ছুরিকাঘাতে আব্দুল কুদ্দুস (২৫) এক যুবককে হত্যা করা হয়েছে। ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত ১০টার দিকে বজরা হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত আব্দুল কুদ্দুস নাটেশ্বর ইউনিয়নের রামপাড়া গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, আব্দুল কুদ্দুসের চাচাতো ভাইয়ের সাথে পাশের বাড়ীর নূর ইসলামের ছেলে দ্বীন ইসলাম ইমনের মামাতো বোনের বিয়ে হয়। বিয়ের পর থেকে পারিবারিক কলহের কারনে ইমনের মামাতো বোন তার বাবার বাড়ীতে চলে যায়। এনিয়ে একাধিকবার গ্রামের বিচারও হয়। কিন্তু কিছুদিন থাকার পর পুনঃরায় শ্বশুর বাড়ী থেকে চলে যায় ইমনের মামাতো বোন।
এসব ঘটনার জের ধরে ইমন ও কুদ্দুসের মধ্যে কয়েকদফা বাকবির্তক হয়। এর সূত্রধরে বৃহস্পতিবার রাত ৯টার দিকে কুদ্দুস তার লোকজন নিয়ে ইমনদের বাড়ীতে হামলা চালায়। এসময় ইমন তার চাচার ঘরে ছিল। কুদ্দুস ওই ঘরে গিয়ে ইমনকে মারধর শুরু করলে এর একপর্যায়ে ইমন একটি ছুরি দিয়ে কুদ্দুসের পেটে মেরে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন কুদ্দুসকে উদ্ধার করে বজরা হাসপাতালে ভর্তি করলে হাসপাতালে কুদ্দুসের মৃত্যু হয়।
সোনাইমুড়ী থানার ওসি মো. নাছিম উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। ঘটনায় স্থানীয় লোকজন এক যুবককে ধরে পুলিশে দিয়েছে। তিনি আরো জানান, ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত ইমনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ