Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে বাসের ছাদে উঠে পিকনিকে যাওয়ার সময় ছাত্র নিহত

প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাসের ছাদের ওপর উঠে পিকনিকে যাওয়ার সময় স্কুলের প্রধান ফটকের সাথে ধাক্কা লেগে রাজিব হোসেন চপল (১৫) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে।
গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নের পিয়ারাপুর আইজিএম স্কুল এন্ড কলেজে গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত চপল গোবিন্দগঞ্জ উপজেলার শাখারহার ইউনিয়নের পিয়ারাপুর পটকে পাড়ার মোঃ রেজাউল ইসলামের ছেলে। সে পিয়ারাপুর আইজিএম স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র ছিল।
স্থানীয়রা জানান, পিয়ারাপুর আইজিএম স্কুল এন্ড কলেজ কর্তৃপক্ষ শিক্ষার্থীদের নিয়ে রংপুরের তাজহাটে পিকনিকে যাওয়ার আয়োজন করে। শিক্ষক-শিক্ষার্থীরা পিকনিকের উদ্দেশে রওনা দেওয়ার জন্য স্কুল চত্বরের ভিতরে রাখা ৩২ সিটের একটি বাসে উঠেন। এসময় কয়েকজন শিক্ষার্থী বাসের ছাদে উঠেন। পরে বাসটি স্কুল থেকে বের হওয়ার সময় স্কুলের প্রধান ফটকের সঙ্গে হঠাৎ করে ধাক্কা লেগে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় চপলের।
এদিকে, এ ঘটনায় চপলের পরিবার ও অভিভাবকদের অভিযোগ, স্কুল কর্তৃপক্ষের দায়িত্বহীনতা ও অবহেলার কারণে এ ঘটনা ঘটেছে। কারণ পিকনিকে যাওয়ার জন্য শিক্ষার্থীদের কাছে ২০০ টাকা চাঁদা নিলেও স্কুল কর্তৃপক্ষ শুধু মাত্র ৩২ সিটের একটি বাস ভাড়া করে। যাতে স্কুলের শিক্ষক রয়েছেন ২২ জন। ফলে শিক্ষার্থীরা বাসের ভিতরে জায়গা না পেয়ে ছাদের উপর উঠে। ঘটনার পর অভিভাবক ও স্থানীয় লোকজন বিক্ষুব্ধ উঠলে পিয়ারাপুর আইজিএম স্কুল এন্ড কলেজের শিক্ষক-কর্মচারীরা পালিয়ে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোবিন্দগঞ্জে বাসের ছাদে উঠে পিকনিকে যাওয়ার সময় ছাত্র নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ